বেহালায় অবসরপ্রাপ্ত বিচারপতি র রহস‍্যমৃত‍্যু

17th January 2020 কলকাতা
বেহালায় অবসরপ্রাপ্ত বিচারপতি র রহস‍্যমৃত‍্যু



বেহালার ড: অক্ষয় পাল রোডের বাসিন্দা আলিপুর আদালতের অবসরপ্রাপ্ত বিচারপতি রণেন্দ্র নাথ মল্লিক চৌধুরীর (৮০) তার বাড়িতে রং এর কাজ করারচ্ছিলেন, স্থানীয় সূত্রে জানা যায় তিনি দুপুরে ব্যাংক থেকে বাড়িতে ফিরে রং এর মিস্ত্রীকে দোতলায় টাকা দেবার জন্য ডাকেন, কিছুক্ষন পরে ওই মিস্ত্রি তাকে অনেক ডাকাডাকি করে সারা না পেয়ে দোতলার ঘরে গিয়ে দেখতে পান রণেন্দ্র বাবু খাবার টেবিলের ধারে পরে আছেন। সেই সময় তিনি বাড়িতে একাই ছিলেন। তার স্ত্রী ও ছেলেরা কাজের জন্য অন্যত্র গিয়েছিলেন। সঙ্গে সঙ্গে ওই মিস্ত্রি স্থানীয় লোকেদের বিষয়টি জানায়। স্থানীয় লোকজন সঙ্গে সঙ্গে পর্ণশ্রী থানায় খবর দেয়,  পুলিশ এসে দ্রুত রণেন্দ্র বাবুকে বেহালা বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে রণেন্দ্র বাবুকে মৃত বলে ঘোষণা করে। পর্ণশ্রী থানার পুলিশ পুরো ঘটনাটি তদন্ত করছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

 

                      ছবি - পিয়ালী ঘোষ





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।